May 17, 2024, 11:29 am

তথ্য ও সংবাদ শিরোনামঃ
আমি হাওয়া ভবনের মতো কোনো ‘খাওয়া ভবন’ করিনি, যা ব্যবসার জন্য অসুবিধা তৈরি করবে। মুন্সিগঞ্জের টংগিবাড়ী তে পুকুর থেকে মিললো কষ্টি পাথরের মূর্তি ভালুকায় কারখানা শ্রমিকের রহস্যজনক মৃত্যু বিমানের ১৬ কর্মকর্তার বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেছে দু দুদক। জাতীয় প্রেসক্লাবের সামনে অধিকার আদায় মঞ্চের আত্মপ্রকাশ ও ফারাক্কা লংমার্চ পালিত। কেশবপুর থানার ওসি ও উপজেলা চেয়ারম্যান সহ তিন জনের নামে চাঁদাবাজির মামলা। বাঙালি যাদের মনে রাখেনি, ঐতিহাসিক মহেঞ্জোদারোর আবিষ্কার কর্তা রাখালদাস বন্দ্যোপাধ্যায়ের প্রয়াণ দিবস ৩০মে অনলাইনে আলোচিত তনির ভয়ংকর প্রতারণা, সানভীস বাই তনি’র শোরুম সিলগালা। ভালুকায় নবনির্মিত ৩টি রাস্তার উদ্ধোধন ফেসবুক রিলস থেকে আয় করবেন যেভাবে। যশোরের শার্শায় চাচাকে হত্যার দায়ে ১১ বছর পর ভাতিজার মৃত্যুদণ্ড। ভালুকায় কৃষকদের মাঝে কৃষি উপকরণ বিতরণ চোখ বলে দিবে শরীরে আছে কতশত রোগ, জানা যাবে স্বাস্থ্যের অবস্থা! আগামী বাজেটে জলবায়ুর উপর প্রাধান্য দেওয়া জরুরি – আতিউর রহমান বেনাপোল স্থলবন্দর দিয়ে ভারতগামী যাত্রীসুবিধা ফিঃ অনলাইনে পরিশোধ করতে হবে। দেশ সেরা যশোর শিক্ষা বোর্ড এস এস সিতে। রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬৩ তম জন্মবার্ষিকীতে কবি বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত। ভালুকায় আসাদুল হিমেল ও নাসিমার অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসীর মানববন্ধন। ভালুকায় ডাকাতি প্রস্তুতিকালে ৩ ডাকাত আটক। ১৬৩ তম জন্মবার্ষিকীতে কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের প্রতি “প্রগতি”র শ্রদ্ধাঞ্জলি। ” হৃদয় মাঝে রবি” ২৫ এ বৈশাখ এর অনুষ্ঠান পঞ্চ ইউনিয়নের অসাংগঠনিক কার্যক্রম নিয়ে মুলাদীতে সমালোচনার ঝড়। যশোরের মন্দিরের স্বর্ণঅলংকারসহ প্রায় ২০ লাখ টাকার মালামাল চুরি। টংগিবাড়ী তে উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রিজাইডিং অফিসার দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত। ডিএসইসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ। ভালুকায় উপজেলা নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র দাখিল। কুতুবদিয়া উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা। রেলওয়ের বর্ধিত ভাড়া প্রত্যাহার ও ঔষধের দাম কমানোর দাবিতে বাংলাদেশ সিভিল রাইটস্ সোসাইটির নাগরিক বিক্ষোভ। নড়িয়ায় নির্বাচন পরবর্তী সহিংসতা, ইউপি চেয়ারম্যান সহ আহত-৩ প্রথম ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে নড়িয়া’য় নির্বাচিতো হলেন যারা। ভালুকায় ধান ক্ষেতে পড়েছিলো গৃহবধূর গলাকাটা মরদেহ।

টাঙ্গাইলে কাউন্সিলর-পুলিশ-চিকিৎসকসহ নতুন করে ৪৬ জনের দেহে করোনা শনাক্ত

টাঙ্গাইলে কাউন্সিলর-পুলিশ-চিকিৎসকসহ নতুন করে ৪৬ জনের দেহে করোনা শনাক্ত

টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইলে নতুন করে আরো ৪৬ জনের দেহে  করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ১ হাজার ২৭১ জনে।
নতুন আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ২৩ জন, কালিহাতী ১, মির্জাপুরে ১, দেলদুয়ারে ১, সখীপুরে ৫, মধুপুরে ৯, ভূঞাপুরে ৪ ও ঘাটাইলে ২ জন রয়েছেন। এদের মধ্যে ১ জনের মৃত্যু হয়েছে।
বুধবার সকালে টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মো. ওয়াহীদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।
টাঙ্গাইল সিভিল সার্জন অফিস সূত্র জানা যায়, ঢাকায় প্রেরিত নমুনার ফলাফল আজ সকালে আসে। এতে নতুন করে ৪৬ জন করোনায় আক্রান্ত হয়। এদের মধ্যে একজনের মৃত্যু হয়। করোনায় জেলায় মোট ২২ জনের মৃত্যু হয়েছে। মোট সুস্থ হয় ৭০৬ জন আর চিকিৎসাধীন রয়েছেন ৫৪৩।
সূত্র আরো জানায়, গত ৮ এপ্রিল জেলায় প্রথম করোনা রোগী শনাক্ত হয়। জেলায় এপ্রলি মাসে ২৪ জন, মে মাসে ১৪১ জন, জুন মাসে ৪৪৭ জন এবং জুলাই মাসে (আজ পর্যন্ত) ৬৫৯ জন করোনায় আক্রান্ত হয়েছেন। মাস ভিত্তিক করোনায় আক্রান্তের সংখ্যা বাড়ছে।
নতুন আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় একজনের মৃত্যু হয়। গত রোববার টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিসাধীন ক্যান্সার এবং হার্টের এক রোগী মারা যায়। ওইদিনই তার নমুনা সংগ্রহ করা হয়। পরে নমুনার ফলাফলে তার পজেটিভ এসে। তার বাড়ি সদর উপজেলার পাড়দিঘুলিয়া।
এদিকে নতুন আক্রান্তদের মধ্যে টাঙ্গাইল পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিলর ও জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান মিঞ্জু করোনা ভাইরাসে আক্রান্ত।
এছাড়া টাঙ্গাইল সদর মডেল থানার একজন এএসআই এবং সদর উপজেলার বাসিন্দা মানিকগঞ্জ জেনারেল হাসপাতালের এক চিকিৎসক করোনায় আক্রান্ত হয় বলে সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রামপদ রায় নিশ্চিত করেছেন।
এছাড়াও ভূঞাপুরে একই পরিবারের ৩ সদস্য, ঘাটাইলে উপজেলা প্রকল্পবাস্তবায়ন কার্যালয়ের উপসহকারী প্রকৌশলী এবং মধুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সের এক স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত হন। Attachments area

আমাদের প্রকাশিত তথ্য ও সংবাদ আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




All Rights Reserved: Duronto Sotter Sondhane (Dusos)

Design by Raytahost.com